ব্রেকিং

x


‘সকল শ্রমিক সংগঠনকে দেশের জন্য একসাথে কাজ করতে হবে’

শুক্রবার, ১৩ মে ২০২২ | ৯:৫১ অপরাহ্ণ

‘সকল শ্রমিক সংগঠনকে দেশের জন্য একসাথে কাজ করতে হবে’

জাতীয় শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে চটগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুল আহাদের সভাপতিত্বে এবং তোফাজ্জল হোসেন জিকুর সঞ্চালনায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি ।

এতে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিডিএ চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল আলম দোভাষ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল,আলহাজ্ব বদিউল আলম, শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমান, হেলাল আকবর চৌধুরী বাবর, শ্রমিকলীগ নেতা জসিমউদ্দিন, লায়লা আক্তার এটলী,নায়েবুল ইসলাম ফটিক।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে সকল শ্রমিক সংগঠনগুলোকে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করে যেতে হবে। শ্রমিকলীগ নেতাদের উদ্দেশ্যে আরো বলেন, সাধারণ শ্রমিকরা যাতে করে ন্যায্য পরিশ্রমী সে যথাযথ খেয়াল রাখতে এবং তাদের অধিকার আদায়ে সজাগ দৃষ্টি রাখতে হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

ekhonbd24.com |

Development by: webnewsdesign.com