ব্রেকিং

x


করোনাতেও থেমে নেই হাটহাজারীর ইউএনওঃ এবার পেলো টিসিবির পণ্য মুদির দোকানে !

বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | ৩:৪০ অপরাহ্ণ

করোনাতেও থেমে নেই হাটহাজারীর ইউএনওঃ এবার পেলো টিসিবির পণ্য মুদির দোকানে !

দীর্ঘবছর ধরেই প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে মাঠে কাজ করে বেড়াচ্ছেন সবাই। দায়িত্ব পেয়েই ভাল কিছু করার চেষ্টা করেন সেই সব দায়িত্বশীলরা। এমনই একজন সরকারের দায়িত্বশীল হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমীন।

প্রতিদিনই কোন না কোন অভিযান থাকবেই। সাধারণ মানুষের পাশে থেকে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনীর অসাধুদের ধরতে নির্ঘম রাত কাটাচ্ছেন তিনি। হালদা রক্ষায় যেমনি ভূমিকা রাখছেন, ঠিক তেমনি করোনা পরিস্থিতিতে অসহায় গরীবদের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকেও সাহায্য সহযোগিতা করতে পিছ পা হন না তিনি।

করোনায় চট্টগ্রাম জেলা প্রশাসনের প্রশাসক মো. ইলিয়াস হোসেনের নির্দেশনায় নগর ও জেলায় কঠোর-মনিটরিং ও নজরদারিতে রাখা হয়েছে। এসব নজরদারির কারণে নগর ও জেলায় ধরা পড়ছেন অসাধু ব্যবসায়ীরা। এতে জরিমানাও করা হচ্ছে নানাভাবে। তাছাড়া সামাজিক দূরত্ব বজায় রাখতেও জেলা প্রশাসনের পাশাপািশি সেনাবাহিনী-পুলিশও মাঠে কাজ করছেন প্রতিনিয়ত।

আজ বুধবার হাটহাজারীতে ধরা পড়ল মুদির দোকানেই টিসিবির পণ্য বিক্রয় করার সময়। এতে সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) বোতলজাত সয়াবিন তেল মুদি দোকানে বিক্রির দায়ে হাটহাজারীতে এক মুদি দোকানিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

দুপুরে উপজেলার এনায়েত বাজার মুনিয়া পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে আবুল কালাম স্টোর নামে একটি মুদি দোকান থেকে ২২৭ লিটার টিসিবির সয়াবিন তেল জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নেতৃত্ব দেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

হাটহাজারী উপজেলার ইউএনও মো. রুহুল আমিন এখনবিডিকে বলেন, এনায়েত বাজারের মুনিয়া পুকুর পাড় এলাকার আবুল কালাম নামের মুদি দোকানি খোলা বাজারে বিক্রির জন্য সরকারি প্রতিষ্ঠান টিসিবির সয়াবিন তেল নিজের মুদি দোকানে বিক্রি করছিলেন। এসময় দোকান থেকে ২২৭ লিটার টিসিবি বোতলজাত সয়াবিন তেল জব্দ করা হয়েছে। টিসিবির পণ্য মুদি দোকানে বিক্রির দায়ে দোকানি আবুল কালামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তবে জব্দ করা সয়াবিন তেল করোনায় কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের ত্রাণ হিসেবে দেওয়া হবে এবং উপজেলায় করোনা পরিস্থিতিতে সরকারি নানাবিধ নির্দেশনা মোতাবেক নিয়মিত কাজ করা হচ্ছে বলেও জানান তিনি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৪০ অপরাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

ekhonbd24.com |

Development by: webnewsdesign.com